KKR-এর আর কোনো আসা দেখছেন না দলের প্রাক্তন স্পিনার হরভজন সিং, কি বললেন জানুন

আজ সন্ধ্যায় পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হবে কেকেআর। কলকাতার প্রাক্তন স্পিনার হরভজন সিং বলেছেন- “টুর্নামেন্টে বেঁচে থাকতে কলকাতাকে জিততে হবে। সে জন্য দল নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। নিজেদের শেষ ম্যাচে পাঁচটি পরিবর্তন এনেছে তারা। পরিবর্তনগুলি ভালো ছিল তবে সেগুলি খুব বেশী ছিল।

এর আগে, তারা ২২টি পরিবর্তন করেছিল এবং এই পাঁচটি সহ তারা এখন পর্যন্ত ২৭টি পরিবর্তন করেছে। আমি আশা করি তারা এখন খুব বেশি পরিবর্তন করবে না এবং একটি জিনিস যা পরিবর্তিত হবে তা হল ফলাফল। অনেক ফলাফল কলকাতার পক্ষে যায়নি। আমি আশা করি তারা ভালো খেলবে এবং ফলও পাবে।”

হরভজনের মতে, কলকাতা তাদের দলে অনেক পরিবর্তন করেছে, যদিও স্থায়ী একটি দল গড়ার সময় দেয়নি। ১২ ম্যাচে পাঁচটি জয় নিয়ে কলকাতা বর্তমানে পয়েন্ট টেবিলে অষ্টম স্থানে রয়েছে। তাদের আগের ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৫২ রানে জিতে প্লে অফে যাওয়ার আশা বাঁচিয়ে রেখেছে।

তিনি বলেছেন- “আইপিএল ২০২২-এ কেকেআরের অভিযান কোন দিকে যায়নি। তারা ঘুরতে ঘুরতে যেখান থেকে শুরু করেছিল সেখানেই অবতরণ করেছে। তারা এখন একই দলের সাথে খেলছে যেটি তাদের শুরুতে তিনটি ম্যাচ জিতেছিল।”

তিনি আরও বলেছেন- “কলকাতা বেঁচে থাকার জন্য আপ্রাণ চেষ্টা করছে কিন্তু আমার মনে হয় একটু দেরি হয়ে গেছে। তাদের যোগ্যতা অর্জনের সম্ভাবনা খুবই কম। পরের দুই ম্যাচ জিতলেও তাদের ভাগ্য নির্ভর করবে অন্য দলের ফলাফলের ওপর।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published.