“হার্দিক ফিরে আসাটাই আমার জন্য কাল হয়েছে, তাই আমাকে সুযোগ দেয়না BCCI” অজানা এক মন্তব্য ফাঁস করলেন ভেঙ্কটেশ আয়ার!

২০২১ সালে আইপিএলে কলকাতা নাইট রাইডার্স এর হয়ে দুর্দান্ত খেলেছিলেন ভেঙ্কটেশ আয়ার, সে কারণেই ভারতীয় দলে সুযোগ পান এই অলরাউন্ডার। তারপর ভারতীয় দলের অন্যতম অলরাউন্ডার হলেন ভেঙ্কটেশ আইয়ার, হার্দিক পান্ডিয়ার জায়গায় তাকে দলের ভবিষ্যৎ মানা হচ্ছিল,

কিন্তু হঠাৎই আইপিএল ২০২২ এর প্রদর্শনী দেখে তাকে জাতীয় দল থেকে বাদ দেওয়া হয়েছে। তবে তিনি দল থেকে বাদ গিয়ে প্রথমবারের জন্য মন্তব্য করলেন। জাতীয় দলে হার্দিক পান্ডিয়ার আগমনের পরে ভেঙ্কটেশ আইয়ারের কাছে ভারতীয় দলে পুনরায় ফিরে আসা মুশকিল হয়ে উঠেছে, তিনি এখন ভারতের হয়ে ডোমেস্টিক লিগে খেলছেন,

যদিও তিনি চোট প্রাপ্ত হয়ে বর্তমানে রিহাবে আছেন। তিনি এখন ব্যাঙ্গালুরু এনসিএ তে আছেন। ভেঙ্কটেশ আইয়ার মন্তব্য করে তিনি বলেছেন- “লম্বা সময়ের জন্য ভারতীয় দলের সঙ্গে কেইবা থাকতে চায়না ? আমিও চেয়েছিলাম, কিন্তু হার্দিক ভাই চলে এসেছে , আমি স্পষ্ট বুঝতে পারছি হার্দিক ভাই চলে আসার কারণে আমার দলে ফেরা অতটা সহজ হবে না, তিনি খুবই ভালো খেলছেন।

প্রত্যেকটি দল তাদের সেরা টিম চায় বিশ্বকাপের জন্য, আমিও চেয়েছিলাম দলের একজন সদস্য হতে হবে, তবে সবকিছু আমার হাতে নেই। আমি সর্বদাই ক্রিকেটকে একটি সুযোগ হিসেবে দেখেছি , আমি যদি ভারতের হয়ে না খেলি আমার কাছে সুযোগ আছে আইপিএল কিংবা ডোমেস্টিক কম্পিটিশনে প্রদর্শন করার।

আমার কাজ হবে খেলা চালিয়ে যাওয়া সিলেকশন হল কিনা হল সে বিষয়ে না ভেবে! আমি ভারতীয় ওডিআই এবং টি-টোয়েন্টি দলের সদস্য হতে পারতাম যদি না আমি চোট পেতাম, আমি যদি আবার সুযোগ পাই তাহলে আমি আমার সেরাটা দিয়ে খেলব।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.