স্বামীকে ছাড়ার একমাস না যেতেই আবার বিয়ে করলেন মাহি

আবারও বিয়ে করলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। রাকিব সরকার নামে গাজীপুরের এক রাজনীতিক-ব্যবসায়ীকে বিয়ে করেছেন এই অভিনেত্রী। আজ সোমবার রাত ১২টা ২০ মিনিটে বিয়ের তথ্য নিশ্চিত করেছেন মাহি। তিনি বলেছেন, ‘আজকে আমার বিয়ে হয়েছে। আমার অনেক ভালোলাগার দিন আজ। আশা করি, আমাদের জন্য দোয়া করবেন সবাই। ভালোবাসায় রাখবেন আমাদের। আপাতত এইটুকুই।’

এর আগে ‘ঢাকা অ্যাটাক’ এর এই তারকা লিখেছিলেন, আগামী ১৩ তারিখে ভক্ত ও দর্শককে সারপ্রাইজ দেবেন। এ ঘোষণার পরই রটে যায়, মাহি বিয়ে করেছেন। যদিও তিনি বিয়ের বিষয়ে মুখ খোলেননি।

তিনি বলেন, ‘সারপ্রাইজ তো অন্য কিছুও হতে পারে। বিয়েই যে হবে সে রকম তো কারণ দেখছি না।’ মাহি কোনো কারণ না দেখলেও, কারণ তো অবশ্যই আছে। আর সেই কারণ মাহির ফেসবুকে অন্য পোস্টগুলো।

মাহি তার ফেসবুকে লেখেন, ‘ওয়েল, আই ক্যান ফিল ইউ ইন সংস, মুভিজ অ্যান্ড এভরিহয়ার, আলহামদুলিল্লাহ (ওয়েল, গান, সিনেমা, সর্বত্রই আমি তোমাকে অনুভব করতে পারি, আলহামদুলিল্লাহ)।’ সেদিন মেহেদিতে রাঙানো ছিল মাহির হাত। আর পরনে ছিল একটি কাতান শাড়ি।

শাড়ি পরা একটি ছবিতে তার পাশে ছিল গাজীপুরের রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিব। মূলত এই পোশাকই উসকে দিচ্ছে দুজনের বিয়ের গুঞ্জনটি। গত জুন মাসে গাজীপুরের স্থানীয় রাজনীতির সঙ্গে যুক্ত এবং রাকিব সরকারের কাছের একাধিক সূত্র মাহির সঙ্গে তার সম্পর্ক ও বিয়ের বিষয়ে তথ্য ছড়ায়।

ওই সময় পুরো গাজীপুরে এ বিয়ে নিয়ে আলোচনা হয়েছে। মাহিকে রাকিবের গাড়ি উপহার দেওয়া এবং দুজন মিলে চাঁপাইনবাবগঞ্জ ঘুরতে যাওয়ার কথাও শোনা গিয়েছিল সে সময়।

মাহির সঙ্গে সম্পর্কের বিষয়ে জানতে রাকিবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমরা বন্ধু। এই জন্যই মাঝেমধ্যে ঘুরি। এখন বন্ধুর সঙ্গে কি ঘুরতেও পারব না?’

এক সূত্রে জানা গেছে, গাজীপুরের একটি রিসোর্টে গোপনে বিয়ে সম্পন্ন করেছেন মাহি। সেখানে দুই পরিবারের কোনো সদস্য উপস্থিত ছিলেন না বলেও জানা গেছে। ফেসবুকে মাহির আরেকটি পোস্ট নিয়ে বেশ আলোচনা হয়।

সেখানে তিনি লেখেন, ‘আমি ১২ বছরের সম্পর্ক ভেঙে যেতে দেখেছি, আবার ১২ দিনের সম্পর্ক আজীবন টিকে যেতেও দেখেছি।’ পরে একাধিক লেখায় মাহি প্রকাশ করেন, তিনি কাউকে মিস করেন। সাবেক স্বামী মাহমুদ পারভেজ অপুকে মিস করছেন কিনা- তা নিয়েও উঠেছে প্রশ্ন। কারণ সম্প্রতি অপুর সঙ্গে ডিভোর্স হয় মাহির।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *