স’ঙ্গমের সময় এই কাজটা একদমই পছন্দ নয় নিকের, ফাঁস প্রিয়ঙ্কা চোপড়ার বে’ডরুম সিক্রেট

২০০০ সালে মিস ওয়ার্ল্ড খেতাব জেতার পরেই তিনি নিজের মতোন করে সাজিয়েছেন তাঁর ক্যারিয়ার। তবে তার শুরুটা হয়েছিল মডেলিং দিয়েই। এরপরেই তিনি পাকাপাকিভাবে জায়গা করে নেন বলিউডের একজন স্বনামধন্য অভিনেত্রীদের তালিকায়।

তবে বর্তমানে তিনি হলিউডেও বেশ পরিচিত মুখ হয়ে উঠেছেন। গান এবং অভিনয় দুটিতেই আছে তাঁর নিজস্ব প্রতিভা। ‘দ্য হিরো’ ছবির মাধ্যমে তিনি হিন্দি চলচ্চিত্রে প্রবেশ করেন।

২০০৪ সালে ‘আন্দাজ’ ছবির জন্য তিনি সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন।২০০৮ সালে তিনি ‘ফ্যাশন’ ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন।

২০১৬ সালে তিনি চতুর্থ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী অর্জন করেন। তবে কে তিনি, এখনও নিশ্চয়ই বুঝতে অসুবিধা হচ্ছে না যে এই মাল্টি ট্যালেন্টেড অভিনেত্রী হলেন আমার আপনার সকলের প্রিয় প্রিয়াঙ্কা চোপড়া। পুরুষদেরই ড্রিমগার্ল তিনি।

তবে ব্যাক্তিগত দিকে দিয়ে বরাবরই অভিনেত্রী নিজের নির্ভীক সাহসিকতার পরিচয় দিয়েছেন সমাজের কাছে। যাবতীয় চ্যালেঞ্জকে হাসিমুখেই গ্রহণ করেছেন এই অভিনেত্রী, তাইতো তাঁর সফলতা তরতর করে এগিয়েছে।

শুনতে হয় তাঁকে ট্রোলিং, বিশেষত তাঁর পোশাকের জন্যে! তবে অভিনেত্রী বিয়ে হয়েছে দুবছর হয়ে গেল।তাঁর স্বামী নিক জোনাস বিখ্যাত হলিউডের একজন পপ তারকা। তবে প্রিয়াঙ্কার থেকে তিনি প্রায় ১০ বছরের ছোট।

এই কঠিন সত্য প্রকাশ্যে এলে নেটিজেনদের কটাক্ষের হাত থেকেও বাঁচতে পারেননি অভিনেত্রী! ভাইকে বিয়ে করছেন এমন কথাও শুনতে হয়েছিল প্রিয়াঙ্কাকে। কিন্তু সবকিছু মাথায় নিয়ে বিনা প্রতিক্রিয়ায এই এগিয়ে চলেছেন। কোনও কিছুকেই তিনি তোয়াক্কা করেননা।

এবার প্রকাশ্যে এল প্রিয়াঙ্কা চোপড়ার একটি সিক্রেট। যদিও বিয়ের পর থেকেই হলিউডের একজন পরিচিত মুখ হয়ে উঠেছে প্রিয়াঙ্কা। নিজের অভিনয়ের দক্ষতার বলে হলিপাড়ায়ও নিজেকে প্রতিষ্ঠিত করেছেন নায়িকা।

নিক জোনাসকে বিয়ে করে পাকাপাকিভাবে লস এঞ্জেলসেই থাকেন তিনি এখন। তবে জিকিউ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে নিজেদের বেডরুম সিক্রেট ফাঁস করলেন নিক জোনাস।

যা এখন সোশ্যাল মিডিয়ার হটকেক। নিক-প্রিয়াঙ্কার একটি যুগলবন্দী ছবি নেট পাড়ায় অনেকদিন আগেই ভাইরাল হয়েছিল, এই ফটোশ্যুটের ফাঁকেই নিজের দাম্পত্য জীবনের কেচ্ছে প্রকাশ্যে আনলেন পিগি চপসের স্বামী নিক। তিনি জানালেন,

‘প্রিয়াঙ্কার সঙ্গে বিছানায় সঙ্গমের সময়ে একেবারেই নিজের গাওয়া গান শোনা পছন্দ করেন না নিক। এই কথা নিয়েই তোলপাড় সমাজ মাধ্যম। তবে হ্যাঁ, অন্য কেউ রোমান্সের সময়ে পপ সিঙ্গার নিকের গান শুনতে চাইলে তাতে ভীষণ খুশি হন নিক। সে কথাও খোলাসা করে জানিয়েছেন নিক জোনাস।’

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.