রোহিত ও গিলের ২১২ রানের ওপেনিং পার্টনেরশিপের ওপর ভর করে সিরিজের শেষ ম্যাচে ৩৮৬ রানের টার্গেট দিল ভারত!

সিরিজের শেষ ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে ২৬.১ ওভারে মাইকেল ব্রেসওয়েলের বলে বোল্ড হয়ে মাঠ ছাড়েন রোহিত শর্মা। ৮৫ বলে ১০১ রান করে মাঠ ছাড়েন হিটম্যান। আর তখনই ভারত ২১২ রানে প্রথম উইকেট হারায়। আজকের ম্যাচে ভারতের দুই ওপেনার করেন শতরান। গিল করেন মাত্র ৭৮ বলে ১১২ রান।

কিন্তু আজ আবারও ব্যাট হাতে ব্যার্থ হন কোহলি। ৩৬.২ ওভারে জেকব ডাফির বলে ফিন অ্যালেনের হাতে ধরা পড়েন বিরাট কোহলি। ২৭ বলে ৩৬ রান করেন তিনি। মারেন ৩টি চার ও ১টি ছক্কা। ভারত ২৮৪ রানে ৪ উইকেট হারায়।

তাছাড়া ভারতীয় ইনিংসের শেষে ২টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩৬ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন হার্দিক পান্ডিয়া। শেষে ৪৮.৪ ওভারে ডাফির বলে কনওয়ের হাতে ধরা পড়েন তিনি। ৩টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩৮ বলে ৫৪ রান করে মাঠ ছাড়েন পান্ডিয়া। ভারত ৩৭৯ রানে ৮ উইকেট হারায়। শেষে ৩৮৫ রানে থামতে হয় ভারতকে।

হায়দরাবাদের প্রথম ওয়ান ডে ম্যাচে ভারতকে লড়াই করে জিততে হলেও রায়পুরে টিম ইন্ডিয়ার একতরফা দাপট দেখা যায়। নিউজিল্যান্ডকে দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে বিধ্বস্ত করে ভারত ইতিমধ্যেই সিরিজ জয় নিশ্চিত করেছে। এই অবস্থায় ইন্দোরের তৃতীয় ম্যাচ জিতে কিউয়িদের হোয়াইটওয়াশ করার হাতছানি রয়েছে রোহিত শর্মাদের সামনে। তাছাড়া নিছক নিয়মরক্ষার লড়াই হওয়ায় ভারতের সামনে পরীক্ষি-নিরীক্ষার সুযোগ চলে আসে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.