যেকোনো মূল্যে এই তারোকাকে দলে চায় শাহরুখ প্রয়োজনে পাজামাও বিক্রি করতে রাজি

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। কিন্তু ২২ গজে তাঁর চাহিদা সবসময়ই তুঙ্গে। জানা গিয়েছে, ধোনিকে কিনতে আগ্রহী ছিলেন শাহরুখ খানও। আইপিএল-এর নিলামে সুযোগ পেলে চেন্নাই সুপার কিংস থেকে ধোনিকে কেকেআর-এর টিমে আনতে চেয়েছিলেন কিং খান।

আন্তর্জাতিক ক্রিকেটে এমএসডি একমাত্র অধিনায়ক যিনি তিনটি প্রধান আইসিসি ট্রফি জিতেছেন – আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ (২০০৭), আইসিসি ওয়ানডে বিশ্বকাপ (২০১১) এবং ২০১৩ সালে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। ক্রিকমহলের দাবি, দেশের হয়ে খেলা সর্বকালের সেরাদের একজন। তাঁর নেতৃত্বে ভারত ক্রিকেটে এক অন্য দুনিয়ায় নিয়ে গিয়েছেন। তাঁকেই কিনতে চেয়েছিলেন কিং খান। যদিও নাইট দলে নয় ১.৫ মিলিয়নের বিনিময়ে সিএসকে-তে যোগ দেন এমএসডি।

চেন্নাই ধোনিকে কিনেছিল সর্বোচ্চ দামে। এরপর থেকে ধোনি কখনও আইপিএল নিলামে অংশ নেননি। তিনি ২০১৬ এবং ২০১৭ সালে দুটি মরসুমের জন্য রাইজিং পুনে সুপারজায়ান্টের হয়ে খেলেছিলেন। কারণ সেই সময় সিএসকে-কে আইপিএল থেকে দুই বছরের জন্য সাসপেন্ড হয়েছিল।

২০১৮ সালের আইপিএল নিলামের সময় লিউড সুপারস্টার শাহরুখ বলেছিলেন যে তিনি ধোনিকে আইপিএলে কেকেআর-এর জন্য কিনতে চান। যেকোনও অর্থের বিনিময়ে তাঁকে কিনতে চেয়েছিলেন শাহরুখ, এমনটাই খবর। স্পোর্টসওয়ালা নামক একটি সংস্থা শাহরুখের মন্তব্যকে উদ্ধৃত করে বলেছেন, “আমি ধোনিকে কিনতে হলে প্রয়োজনে পাজামা বিক্রি করে কিনব নিলামে।” যদিও ২০১৮-এও সিএসকেতেই ফিরে আসেন মহেন্দ্র সিং ধোনি।

এদিকে, আসন্ন আইপিএল নিলামের আগে দু’জনেই নিজেদের প্রাপ্য অর্থের পরিমাণ কমিয়ে দিয়েছেন। গত মরসুমে যে অর্থ তাঁরা পাচ্ছিলেন, সেই অর্থের পরিমাণ কিছুটা কমেছে দু’জনেরই। এদিকে, ধোনি নিজে আগেই দলের কাছে জানিয়েছিলেন তাঁকে প্রথম পছন্দের ক্রিকেটার হিসেবে না বাছতে। প্রায় চার কোটি টাকা বেতন কমিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.