ভারত-নিউজিল্যান্ড ম্যাচে উঠল ‘পাকিস্তান মুর্দাবাদ” স্লোগান, তুমুল ভাইরাল ভিডিও

ভারত আর নিউজিল্যান্ডের মধ্যে কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্ট ম্যাচ আজ থেকে শুরু হয়েছে। এই ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে এমন কিছু হল, যা অবশ্যই আপনার নজর কাড়বে।

লাইভ ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে বসে থাকা দর্শকরা ‘পাকিস্তান মুর্দাবাদ” এর স্লোগান দেওয়া শুরু করে দেয়। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

টিম ইন্ডিয়ার ওপেনাররা যখন ব্যাট করছিলেন, তখন স্টেডিয়ামে বসে থাকা কিছু দর্শক আচমকাই পাকিস্তানের বিরুদ্ধে স্লোগান দেওয়া শুরু করে।

তাঁরা স্টেডিয়ামে পাকিস্তান মুর্দাবাদ স্লোগান দিয়ে চিল্লাতে থাকে। ভিডিওতে দর্শকদের এই স্লোগান পরিস্কার শোনা যাচ্ছে।

বলে দিই, নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছে। কোহলির বদলে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে ভারতীয় দলের অধিনায়কত্ব করছেন অজিঙ্ক রাহানে।

দ্বিতীয় ম্যাচে কোহলি আবারও ময়দানে নেমে ভারতীয় দলের অধিনায়কত্ব করবেন। ভারতের হয়ে এদিন শ্রেয়স আইয়ার নিজের অভিষেক ম্যাচ খেলতে নামছেন।

প্রথম টেস্টের প্রথম দিনের প্রথম ইনিংসে এখন পর্যন্ত ভারত ১২৬ রানে ৩ উইকেট খুইয়েছে। ময়ঙ্ক আগরওয়াল মাত্র ১৩ রান করে প্যাভিলিয়নে ফিরেছেন।

শুভমন গিল ৫২ রান করে জেমিসনের বলে আউট হয়েছে এবং ২৬ রান করে চেতেশ্বর পূজারাও প্যাভিলিয়নে ফিরেছেন। বর্তমানে অধিনায়ক অজিঙ্ক রাহানে ২৪ আর শ্রেয়স আইয়ার ৭ রানে ব্যাট করছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *