ব্রেকিং নিউজঃ খেলার মাঝে হঠাৎ করেই মারা গেলেন মুসলিম ফুটবলার

গেল এক বছরে খেলা চলাকালীন সময়ে অনেকগুলো দুঃসংবাদের সাক্ষী হয়েছে ক্রীড়া বিশ্ব। ইউরো ২০২০ এ ক্রিশ্চিয়ান এরিকসেন ভয় পাইয়ে দিয়েছিলেন।

অক্টোবরে বার্সেলোনা স্ট্রাইকার সার্জিও আগুয়েরো, কিংবা এই দিন দুয়েক আগে পাকিস্তানি ব্যাটার আবিদ আলি আক্রান্ত হয়েছিলেন হৃদযন্ত্রের সমস্যায়।

ক্যারিয়ার হুমকির মুখে পড়ে গেলেও তারা সবাই অন্তত শেষমেশ বেঁচে ফিরেছিলেন। কিন্তু সে সৌভাগ্য হলো না ওমানি ফুটবলার মুখালেদ আল রাকাদির। মাঠে হার্ট অ্যাটাক হলো তার, হাসপাতালেও নেওয়া হয়েছিল।

তবে শেষরক্ষা হয়নি তার। সব চেষ্টাকে ব্যর্থ করে দিয়ে তিনি মৃত্যুর কোলেই ঢলে পড়েছেন।গতকাল ওমান ফুটবল লিগের ষষ্ঠ রাউন্ডে মুখোমুখি হয়েছিল মুখালেদের দল মাসকাট এফসি ও আল-সুয়াইক এফসি।

ম্যাচের আগে গা গরম করছিলেন, তখনই ঘটল ঘটনাটা। ২৯ বছর বয়সী এই ডিফেন্ডার হার্ট অ্যাটাকের কবলে পড়েন। এরপরই তাকে দ্রুত পাঠানো হয় হাসপাতালে। তবে তা করেও তাকে বাঁচানো সম্ভব হয়নি। তিনি পাড়ি জমান না ফেরার দেশে।

সে ঘটনার পর গতকালকের ম্যাচটি স্থগিত করে দিয়েছে মাসকাট। চলতি মৌসুমে লিগে অবস্থানটা ভালো নয় তাদের, আছে পয়েন্ট তালিকার তলানিতে। এমন দুরবস্থা থেকে বাঁচতেই চলতি মৌসুমের শুরুতে এই ডিফেন্ডারকে দলে ভেড়ানো হয়েছিল মুখালেদকে। কিন্তু দলকে আর রক্ষা করা হলো না তার।

মৃত্যুর পর রাকাদির ক্লাব মাসকাট টুইটারে আবেগঘন এক টুইট করেছে। লিখেছে, ‘বিশ্বাসী হৃদয় নিয়ে ঈশ্বরের ইচ্ছা মেনে নিয়ে মাসকাট স্পোর্টস ক্লাবের পরিচালক ও সংশ্লিষ্ট সবাই আল-রাকাদির পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি।

আমরা আল্লাহর কাছ থেকে তার প্রতি দয়া কামনা করছি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।’

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.