ব্যাক্তিত্বের তালিকায় নরেন্দ্র মোদীর পরই বিরাট কোহলি

২০২১ সাল শেষ হতে চলেছে। ইয়াহুর তরফ থেকে ভারতে সব থেকে বেশি সার্চ হওয়া ব্যক্তিত্বের তালিকা প্রকাশ করা হয়েছে। সেই তালিকার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ঠিক পরেই রয়েছেন ভারতের টেস্ট ও ওয়ান ডে দলের অধিনায়ক বিরাট কোহলি।

২০১৭ সাল থেকে ধারাবাহিকভাবে ভারতে সর্বাধিক সার্চ করা ব্যাক্তিত্বের তালিকায় শীর্ষস্থান দখল করে রেখেছেন প্রধানমন্ত্রী মোদী। ২০২১ সালেও তিনিই রয়েছেন এই তালিকার শীর্ষে। ভিকে রয়েছেন দু’নম্বরে এবং তিন নম্বরে রয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

এই তালিকায় চার নম্বরে রয়েছেন সদ্য প্রয়াত ‘বিগ বস’ জয়ী এবং জনপ্রিয় বলিউড টেলিভিশন স্টার সিদ্ধার্থ শুক্লা। ভারতে সব থেকে বেশি সার্চ করা ক্রীড়া ব্যাক্তিত্বের মধ্যে বিরাট কোহলি পরই রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও ভারতে ধোনির জনপ্রিয়তায় ভাটা পড়েনি।

বিশ্বজুড়ে জনপ্রিয় ক্রিকেটারদের মধ্যে একজন হলেন ধোনি। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজে খুব একটা সক্রিয় না থাকলেও মাহির অনুরাগীর সংখ্যাটা কম নয়। আইপিএলে এখনও তিনি চেন্নাই সুপার কিংসকে নেতৃত্ব দেন। যা তাঁর জনপ্রিয়তা আরও বাড়িয়ে তুলছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.