ফিটনেস এবং ফর্ম দুই ইস্যুতেই নাজেহাল টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার

টি-২০ বিশ্বকাপে রীতিমতো বিবর্ণ দেখিয়েছিল হার্দিক পাণ্ডিয়াকে (Hardik Pandya)। ফিটনেস এবং ফর্ম এই দুই ইস্যুতেই নাজেহাল টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার। আগামিকাল অর্থাৎ বুধবার থেকে শুরু হচ্ছে বিজয় হাজারে ট্রফি (Vijay Hazare Trophy)। ভদোদরা ক্রিকেট অ্যাসোসিয়েশন (The Baroda Cricket Association, BCA) থেকে জানতে চাওয়া হয়েছিল পাণ্ডিয়া কি খেলবেন এই জাতীয় ওয়ানডে চ্যাম্পিয়নশিপে? পাণ্ডিয়া এক বাক্যে তাঁর উত্তর জানিয়ে দেন। তিনি বলেছেন যে, মুম্বইতে তাঁর রিহ্যাব হচ্ছে। ফলে তাঁর পক্ষে খেলা সম্ভব নয়।

বিসিএ-র এক সিনিয়র আধিকারিক সংবাদ সংস্থা পিটিআইকে সাক্ষাৎকার দিয়েছেন। তিনি বলেন, “ভদোদরা ক্রিকেট অ্যাসোসিয়েশনের থেকে হার্দিককে মেইল করে জানতে চাওয়া হয়েছিল, তিনি আসন্ন বিজয় হাজারে ট্রফিতে খেলার জন্য ফাঁকা আছেন কিনা! বিগত তিন বছরে ভদোদরার হয়ে পাণ্ডিয়া প্রায় খেলেননি বললেই চলে। পাণ্ডিয়া এক লাইনে উত্তর দিয়ে জানিয়েছেন যে, মুম্বইতে রিহ্যাব চলছে বলে খেলতে পারবেন না। বিসিএ জানে না যে, পাণ্ডিয়ার ঠিক কীরকমের চোট রয়েছে। তবে বোঝা যাচ্ছে যে, ও স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং মডিউলে আছে। ২০১৯ সালে পিঠের অস্ত্রোপচারের পর থেকেই পাণ্ডিয়ার পিঠের সমস্যা চলছে। যার জন্য ও খুব একটা ভাল জায়গায় নেই।”

জানা যাচ্ছে হার্দিকের বড় ভাই ক্রুনাল পাণ্ডিয়া হাজারের প্রাক মরসুম শিবিরে যোগ দিয়েছেন। তাঁকে বিসিএ জানিয়ে দিয়ছে যে, যারা শিবিরে যোগ দেবে তারা বাধ্যতামূলক ভাবে চূড়ান্ত দলের অঙ্গ। তারপরেই ক্রুনাল এক সপ্তাহ ধরে ট্রেনিং করেছেন। অন্যদিকে বিসিসিআই বলে দিয়েছে যে, যাঁরা ভারতীয় দলের সঙ্গে নেই তাঁরা যেন ঘরোয়া ক্রিকেট খেলে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.