প্রথম ম্যাচে পারফর্ম করার পরও কেন পরবর্তী ম্যাচে সুযোগ নেই স্যামসনের? সাফ জানিয়ে দিল ভারতীয় অধিনায়ক ধাওয়ান!

নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওডিআই ম্যাচ অকল্যান্ডে ভালো খেলা সত্ত্বেও হ্যামিল্টনের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে সঞ্জু স্যামসনকে বাদ দেয় টিম ইন্ডিয়া। ভারতীয় টিম ম্যামেজমেন্টের এমন সিদ্ধান্ত খুশি করেনি সমর্থকদের। স্যামসন ফের উপেক্ষিত হওয়ায় আওয়াজ উঠতে শুরু করে সোশ্যাল মিডিয়ায়।

ম্যাচের শেষে শিখর ধাওয়ানকে কার্যত সাফাই দিতে হয় এই প্রসঙ্গে। দ্বিতীয় ওয়ান ডে ম্যাচের প্লেয়িং ইলেভেনে একজোড়া রদবদল করে ভারত। স্যামসনকে বসিয়ে ভারত মাঠে নামায় দীপক হুডাকে। শার্দুল ঠাকুরকে বসিয়ে তারা মাঠে নামায় দীপক চাহারকে। প্লেয়িং ইলেভেনে এমন রদবদলের পিছনে কী ভাবনা ছিল ভারতীয় টিম ম্যানেজমেন্টের।

ম্যাচ শেষে ধাওয়ান বলেন- “আমরা ষষ্ঠ বোলারের বিকল্প খোলা রাখতে চেয়েছিলাম। সেকারণেই সঞ্জু স্যামসনের বদলে আমরা দীপক হুডাকে খেলাই। তাছাড়া আমরা আরও একজন সুইং বোলার খেলাতে চেয়েছিলাম, যে ব্যাটসম্যানদের বিব্রত করতে পারবে। তাই চাহারকে খেলানো হয়।

প্রায় সব সিনিয়ররাই বিশ্রামে। ইতমধ্যেই বোঝা গিয়েছে দলে গভীরতা কতটা। নিউজিল্যান্ড সফরে নিজেদের মেলে ধরার ভালো সুযোগ ছিল তরুণদের সামনে এবং ওরা দারুণ পারফর্ম্যান্স উপহার দিচ্ছে। এমন পরিবেশ-পরিস্থিতিতে শুভমন গিল দুর্দান্ত ব্যাটিং করছে। গত ম্যাচে উমরান মালিকও দারুণ খেলেছে। যে রকম পরিণতিবোধ দেখিয়েছে ওরা, এককথায় অসাধারণ।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.