পূজারর দিন শেষ মাঠে জ্বলে উঠেছে মায়াঙ্ক আগরওয়াল

চেতেশ্বর পূজারা রান করতে না পারার কারণে চাপের মুখে পড়েছেন। অভিজ্ঞ এই ডানহাতি পুরো ২০২১ সালে একটিও টেস্ট সেঞ্চুরি করেননি এবং এই বছর ব্যাট হাতে তাঁর গড় মাত্র ২৯.৮৩। পূজারার বিকল্প কে হতে পারেন সেই নিয়ে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সাবা করিম তাঁর পছন্দের নাম জানিয়েছেন।

এবং, প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সাবা করিম মনে করেন যে মায়াঙ্ক আগরওয়াল ভারতীয় টেস্ট লাইনআপে পূজারার ৩ নম্বর স্লট নিতে পারেন।

করিম আরও ব্যাখ্যা করেছেন যে আগরওয়াল প্রচুর ঘরোয়া ক্রিকেট খেলেছেন এবং স্পিনারদের মোকাবেলা করতে জানেন। ৫৪ বছর বয়সী করিম আরও মতামত দিয়েছেন যে আগরওয়াল অর্ডারের শীর্ষে নতুন বলও ভাল খেলতে পারেন।

“যখন একজন খেলোয়াড় ৪-৫ বছর ধরে ঘরোয়া ক্রিকেট খেলে, তখন সে স্পিনারদের মোকাবেলা করতে জানে। তিনি ৩ নম্বর স্থানের জন্য একটি ভাল বিকল্প হতে পারেন কারণ তিনি নতুন বল হাতে সিমারদের ভালো মোকাবিলা করতে পারেন এবং স্পিনারদের আক্রমণ করতে সক্ষম হন, ” সাবা করিম তাঁর ইউটিউব চ্যানেলে বলেছেন।

সাবা করিম এও মনে করেন যে ভারতের ব্যাটিং লাইনআপে স্থিতিশীলতা থাকা উচিত এবং মিডল অর্ডার যদি নিয়মিত রান না করে, তাহলে ভারতীয় লোয়ার অর্ডার অনেক চাপে থাকবে। করিম আরও মনে করেন যে ভারতীয় দলের পক্ষে নতুন খেলোয়াড়দের সুযোগ দেওয়ার সময় এসেছে।

“ব্যাটিং অর্ডারে স্থিতিশীলতা থাকতে হবে। ৩, ৪ এবং ৪ নম্বরে ব্যাট করা খেলোয়াড়রা যদি নিয়মিত রান না করে, তাহলে লোয়ার অর্ডার চাপে থাকবে। আপনি যদি শক্তিশালী বোলিং আক্রমণের বিরুদ্ধে খেলতে যান, তাহলে এই ধরনের অধারাবাহিকতাকে তারা কিন্তু রেয়াত করবে না।

“হয় আপনি আপনার প্রধান খেলোয়াড়দের ফর্মে ফিরে আসার জন্য অপেক্ষা করুন বা আপনাকে নতুন খেলোয়াড়দের সুযোগ দিতে হবে। আমি মনে করি নতুন খেলোয়াড়দের সুযোগ দেওয়ার সময় এসেছে,” সাবা শেষে বলেছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.