পরীকে সাথে নিয়ে জন্মদিনের কেক কেটে দিনটিকে স্মরণীয় করে রাখেন নির্মাতা

ঢাকার সিনেমার দর্শকপ্রিয় নায়িকা পরীমণি।নজরকাড়া সৌন্দর্য আর মন্ত্রমুগ্ধ অভিনয় দিয়ে দর্শকদের হৃদয় জয় করে নিয়েছেন।সম্প্রতি তিনি ২৭ দিন পর জামিনে মুক্ত হয়ে বাসায় ফিরেছে।

বর্তমানে তার অধিকাংশ সময় বাসায় কাটছে। তবে এরই মাঝে কাজে ফিরেছেন তিনি। অংশ নিয়েছেন ‘মুখোশ’ ছবির ডাবিংয়ে। এবার তাকে দেখা গেলো একটি ঘরোয়া জন্মদিনের অনুষ্ঠানে।

সম্প্রতি চলচ্চিত্র নির্মাতা রাশিদ পলাশের জন্মদিনে হাজির হয়েছিলেন এ সুন্দরী নায়িকা। অর্কিড রঙের শাড়িতে বাঙালী সাজে মোহনীয় রূপে ধরা দিয়েছিলেন পরী। খোঁপায় ছিল বেলী ফুলের মালা।

জানা যায়, উক্ত অনুষ্ঠানে হাজির ছিলেন রাশিদ পলাশের প্রীতিলতা টিমের অন্যান্য সদস্যরা। একই নির্মাতার আরেকটি ছবি ‘পদ্মপুরাণ’ সংশ্লিষ্টরাও হাজির ছিলেন এ আয়োজনে।

পরিচালককে ফুলের শুভেচ্ছা জানান পরীমণি। পরীকে সাথে নিয়ে জন্মদিনের কেক কেটে দিনটিকে স্মরণীয় করে রাখেন নির্মাতা রাশিদ পলাশ।

‘প্রীতিলতা’ ছবির চিত্রনাট্যকার গোলাম রাব্বানি জানিয়েছেন আগামী মাসে পরীর জন্মদিনের পর সুবিধাজনক সময়ে ছবির শুটিং ফের শুরু হবে। এ সময়ের মধ্যে পরীও নিজেকে চরিত্রের জন্য প্রস্তুত করবেন।

উল্লেখ্য, গত সপ্তাহে ইফতেখার শুভ’র ‘মুখোশ’ ছবির ডাবিংয়ে অংশগ্রহণ করেন পরীমণি। সেখানে অসুস্থ হয়ে পড়েন তিনি। বর্তমানে বিশ্রামে আছেন এ লাস্যময়ী।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *