নায়িকা পরীকে বাঁচাতে অবশেষে ছুটে এলেন নায়ক

পরিমনি গ্রেফতার হয়েছেন চলতি মাসে। আর তার গ্রেফতারের পর থেকেই সারা দেশে চলে তাকে নিয়ে নানা ধরনের আলোচনা সমালোচনা।

সকলেই পরিমনিকে নিয়ে শুরু করেন নানা ধরনের মন্তব্য/ এ দিকে নায়িকা পরীমণির জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত৷ শুক্রবার (১৩ আগস্ট) ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল এ নির্দেশ দেন।

ঢালিউডের এ নায়িকার মামলার প্রধান আইনজীবী মুজিবর রহমান। মুজিবর রহমানের নেতৃত্বে আট সদস্যের দলের প্রধান তিন সহকারী আইনজীবীর অন্যতম হলেন ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়ক আমান রেজা।

চিত্রনায়ক আমান রেজা গণমাধ্যমকে বলেন, নায়কের কাজ হলো নায়িকার পাশে দাঁড়ানো সহকর্মী ও সহযোদ্ধার জন্য লড়তে পারাটা দায়িত্বের পাশাপাশি এক রকম তৃপ্তিরও।

আমান রেজা আরও বলেন, আমি চলচ্চিত্রবিষয়ক কয়েকটি মামলায় এর আগেও লড়েছি।

আদালতে দাঁড়ানো শুধু পেশাগত দায়িত্ব নয়, চলচ্চিত্রের প্রতি এক রকম দায়বোধের ব্যাপারও কাজ করেছে। পরীমণির শুনানির প্রথম দিন ঢাকার বাইরে থাকায় আদালতে উপস্থিত থাকতে পারিনি। তবে আজ থাকতে পেরে ভালো লাগছে।

এর আগে দুই দফায় ছয়দিনের রিমান্ড শেষে শুক্রবার পরীকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটকে রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।

অপরদিকে জামিন চেয়ে আবেদন করেন পরীমণির আইনজীবী। জামিনের বিরোধিতা করেন রাষ্ট্রপক্ষ। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর পরীকে নিয়ে যাওয়া হয় কাশিমপুর কারাগারে।

প্রসঙ্গত, গেল ৪ তারিখে গ্রেফতার হবার পরের দিন ৫ তারিখে নেয়া হয় রিমান্ডে। এরপর দ্বিতীয় দফা রিমান্ডে তাকে নেয়া হয় ১০ তারিখে। আর সেই রিমান্ড শেষেই তাকে প্রেরণ করা হয় কারাগারে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.