ধোনি জাদেজার সম্পর্কে চিঁর ধরা নিয়ে সিএসকে ম্যানেজমেন্টকে খোঁচা দিলেন প্রাক্তন এই পাকিস্থানি কিংবদন্তি

মুম্বই ইন্ডিয়ান্স দলের কাছে রীতিমতো পর্যুদস্ত হয়ে প্লে অফের আশা শেষ হয়ে গিয়েছে চেন্নাই সুপার কিংস দলের। জাড্ডুর অধিনায়কত্বে প্রথম ৮টি ম্যাচ খেলে সিএসকে। যার মধ্যে মাত্র ২টি ম্যাচে জয় পায় তারা। তারপরে হঠাৎ করেই জাদেজার অনুরোধে অধিনায়কত্বের ভার নিজের কাঁধে তুলে নেন মহেন্দ্র সিং ধোনি।

স্পোর্টসক্রীড়াতে গোটা বিষয়টি নিয়ে মুখ খুলেছেন শোয়েব আখতার। রীতিমতো তুলোধোনা করলেন সিএসকে ম্যানেজমেন্টকে তাদের চিন্তা ভাবনার অদক্ষতা নিয়ে।

জাদেজা ধোনির হাতে অধিনায়কত্ব ফিরিয়ে দেওয়ার এক সপ্তাহের মধ্যেই ছিটকে গিয়েছেন টুর্নামেন্ট থেকে। পাঁজরের হাড়ে চোটের ফলে শেষ হয়ে গিয়েছে তার চলতি আইপিএলের সফর। আখতার বলেছেন যে, ‘এই মরশুমে সিএসকে ম্যানেজমেন্টকে একেবারেই সিরিয়াস মনে হয়নি। ধোনি যদি ছেড়ে যায় তাহলে ওদের হাতে আর কিছু নেই। হঠাৎ করে তারা কেনই বা জাদেজাকে অধিনায়কত্ব দিল আবার কেনই বা তা ফিরিয়ে নিল তার ব্যাখ্যা তারাই দিতে পারবে’।

তিনি আরও যোগ করেন, ‘পরের মরশুমে তাদের আরও পরিষ্কার মস্তিষ্কে ভাবনা চিন্তা করা উচিত। কোন কোন ক্রিকেটারকে তারা দলে রাখবে সেটা তাদের সিদ্ধান্ত নিতে হবে। ধোনি যদি মেন্টর হিসেবে আসতে চায়, ২০২১ টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে ও সেটাই করেছিল। যদি ও মেন্টর হিসেবে ফেরতও আসে বা হেড কোচ হিসেবে দলের দায়িত্ব নেয় তাহলে ব্যাপারটা দারুণ হবে’।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.