দিল্লী ক্যাপিটালসের হয়ে আহত পান্তকে মাঠে নামাতে মরিয়া দুইবারের বিশ্বকাপজয়ী অধিনায়ক রিকি পন্টিং

দুইবারের বিশ্বকাপজয়ী অধিনায়ক আহত ভারতীয় ক্রিকেটারের জন্য তার প্রশংসা এবং ভালবাসা প্রকাশ করেছেন যিনি গত মাসে একটি গাড়ি দুর্ঘটনায় মারাত্মক আঘাত থেকে রক্ষা পেয়েছিলেন। ২৫ বছর বয়সী ভারতীয় ব্যাটিং সেনসেশন তার ডান হাঁটুতে সফল অস্ত্রোপচারের পর আগামী দিনে তার পুনর্বাসন এবং শক্তিশালীকরণ শুরু করতে চলেছে।

আসন্ন আইপিএল মরসুমে রিকি পন্টিংকে তারকা অধিনায়ক ঋষভ পান্তের পরিষেবা ছাড়াই লড়তে হবে। তবে তিনি ডাগআউটে ভারতীয় ক্রিকেটারকে তাঁর পাশে চান। পন্টিং মনে করেন যে পান্তের মনোভাব এবং ব্যক্তিত্ব দলকে শক্তিশালী করতে পারে। অজি প্রকাশ করেছেন যে তিনি সপ্তাহের প্রতিটি দিনই দিল্লি শিবিরে বাঁ-হাতি ব্যাটারকে চান যদি পান্ত মাঠে আসার জন্য যথেষ্ট ফিট হন।

পন্টিং বলেন, ‘যদি সে শারীরিকভাবে খেলার জন্য যথেষ্ট ফিট নাও হয়, তবুও আমরা তাকে পাশে পেতে চাই। সে দলের অধিনায়ক এবং তার সেই মনোভাব ও সংক্রামক হাসি এমন কিছু যা তার প্রতি আমাদের আকৃষ্ট করে। যদি সে সত্যিই ভ্রমণ করতে এবং দলের আশেপাশে থাকতে সক্ষম হয়, তবে আমি চাই সে সপ্তাহের প্রতিদিন ডাগআউটে আমার পাশে বসে থাকুক। মার্চের মাঝামাঝি আমরা যাতে দিল্লিতে একত্রিত হয়ে শুরু করি তা আমি অবশ্যই নিশ্চিত করব। আমাদের ক্যাম্পে সে থাকতে পারলে আমি তাকে পুরো সময় চাই’।

তিনি আরও বলেন, ‘আমি সেই লোকটিকে একেবারেই ভালোবাসি, আমি তাকে ফোনে বলেছিলাম যে গত কয়েকদিন। এটি একটি ভয়ঙ্কর সময় ছিল, প্রত্যেকের জন্য সত্যিই একটি ভীতিকর সময় ছিল, তাকে ছেড়ে দিন। যে কেউ তাকে জানে তারা তাকে ভালবাসে – সে সত্যিই একটি সংক্রামক যুবক। যে তার পায়ের কাছে এখনও বিশ্ব রয়েছে। তাই আমরা আমাদের আঙ্গুলগুলি ক্রস করে রাখব এবং আশা করি যে সে পরে খেলার চেয়ে শীঘ্রই খেলতে ফিরতে পারে’।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.