ডলি সায়ন্তনী কে নিয়ে আসিফের ভয়ংকর মন্তব্য, দেখুন বিস্তারিত !

সঙ্গীতে আমা’র জ্ঞান অ’ত্যন্ত সীমিত, বলতে গেলে আসলে একদমই নাই। লেজেন্ডদের কাছাকাছি থাকতে পারার সুবাদে গানের গল্প আম’রা ছোট মানুষরা টুকটাক সবাই জানি।

নব্বই সালে ঢাকায় ক্রিকেট খেলতে এসে পল্টন ময়দানে বাংলাদেশ বিমানের নেটে প্র্যাকটিসে ছিলাম। মীরপুর থেকে আসতে হতো। বিসমিল্লাহ হোটেলে নাস্তা খেয়ে প্র্যাকটিসে এটেন্ড করতাম সকাল সাতটায়। ঠিক নয়টা থেকে ষ্টেডিয়ামের সমস্ত অডিও দোকান গুলোয় বাজতো ডলির সায়ন্তনীর গান। খেলায় সফলতা ভাগ্যে জোটেনি। আর্লি ম্যারেড সিকোয়েন্সে সাগর আর ড্রেইন একই লেভেলে ছিলো।

একসময় ডলির সাথে পরিচয় হলো। দিনশেষে আম’রা সেরা কলিগ হয়তো হয়েছি। বাংলাদেশ ডলি সায়ন্তনী’র গায়কী’’কে মূল্যায়ন করতে পারেনি কখনো। অবশ্য সে নিজেও একটা আন্তর্জাতিক মানের গাধা। কনকচাঁপা আপা’র দীর্ঘ সেশনের পরপর ডলিই আমা’র দৃষ্টিতে এই বাংলাদেশের সেরা গায়িকা। নতুনরা অবশ্যই ভাল করছে, পুরনোদের অবদান তো অনস্বীকার্য।

ডলি একটু মুডি আর খানিক মেজাজী। এখনো গান শিখেই যাচ্ছে, কি শিখছে জানিনা, তবে ডলি এখনো নিয়মিত অনুশীলনে থাকে। সেরা সৌভাগ্য ডলি’র মত ক্ষনজন্মা একজন প্রতিভা আমা’র ভাল বন্ধু। সম্ভবত এই দেশে ডলি আমা’র কথাকেই একটু বেশী গূরুত্ব দেয়। আজ ডলির শুভ জন্ম’দিন। অনেক গান গেয়েছি আম’রা, আরো গাইবো বেঁচে থাকলে ইনশাআল্লাহ।

ডলি সবসময়ই আমা’র প্রিয় এবং সেরা পছন্দের ডুয়েট গানের পার্টনার। দোয়া করি অবুঝ বাংলাদেশের অন্ধ ইন্ডাষ্ট্রী তাঁর ম’র্যাদা বুঝুক সময় থাকতে। শুভ জন্ম’দিন প্রিয় বন্ধু আমা’র। আমাদের সবার পক্ষ থেকে তোমা’র জন্য শুভ কামনা… You Are The Best …ভালবাসা অবিরাম…!লেখা কণ্ঠ শিল্পী আসিফ আকবরের ফেসবুক পোস্ট সংগৃহীত।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.