টুইটারে হঠাৎ নিজের অবসরের কথা ঘোষণা করে ক্ষনিকের মধ্যেই সেই পোস্ট ডিলিট করে দেন আম্বাতি রাইডু, কিন্তু কেনই বা করেন এমন

ভারতের একজন তারকা ব্যাটসম্যান এবং চেন্নাইয়ের মিডিলঅর্ডার ব্যাটসম্যান আম্বাতি রাইডু, তিনি যে কোন দলের জন্যই একজন সম্পদ এবং অধিকাংশ অধিনায়কই তাঁকে দলে পেয়ে সন্তুষ্ট হবেন। তিনি যে কোনও জায়গায় ব্যাট করতে পারেন।

ওপেন করতে নেমে পুরো ইনিংস জুড়ে খেলা হোক বা শেষের দিকে বড় শট খেলা হোক রায়ডু সব চ্যালেঞ্জকে গ্রহণ করেছেন এবং সেরা বোলারদের বিরুদ্ধে দাপিয়ে খেলেছেন। তিনি ২০১৭ সাল পর্যন্ত মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে যুক্ত ছিলেন এবং তাদের হয়ে তিনটি শিরোপা জিতেছিলেন ২০১৩,২০১৫ এবং ২০১৭ সালে।

হঠাৎ এক ঘোষণা করে প্রচারে এলেন চেন্নাই সুপার কিংসের অভিজ্ঞ ব্যাটার আম্বাতি রায়ুডু। টুইট করে জানিয়েছিলেন চলমান মরসুম শেষ হওয়ার পরে তাঁর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ কেরিয়ারে শেষ করবেন। ১৪ই মে অর্থাৎ আজ টুইটারে গিয়ে তাঁর এই সিদ্ধান্তের কথা ঘোষণা করার খানিক পরেই টুইটটি ডিলিট করে তিনি।

অবসর ঘোষণা করার সময় তিনি তাঁর যাত্রার অংশ হওয়ার জন্য উভয় ফ্র্যাঞ্চাইজিকে ধন্যবাদ জানান। এবং টুইট-এ লেখেন- “আমি আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে এটাই হবে আমার শেষ আইপিএল। আমি এখানে খেলে এবং ১৩ বছর ধরে ২টি দুর্দান্ত দলের অংশ হয়ে তাদের সঙ্গে একটি দুর্দান্ত সময় কাটিয়েছি। চমৎকার যাত্রার জন্য মুম্বই ইন্ডিয়ান্স এবং সিএসকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাতে চাই।”

আম্বাতি রায়ুডুর আইপিএলের ইতিহাস দেখলে বোঝা যায় সে কত বড় খেলোয়াড় তিনি ১৮৭টি ম্যাচ খেলেছেন, যেখানে মোট ৪১৮৭ রান করেছেন। সর্বোচ্চ আইপিএল স্কোর ১০০*। ২৯.২৮ গড় রাখার পাশাপাশি ১২৭.২৬ স্ট্রাইক রেটে রান করেছেন। ২২টি হাফ সেঞ্চুরি ছাড়া ১টি সেঞ্চুরিও করেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.