ঝুনা নারকেলের মতো স্ত’ন যুগল, অ’শ্লী’ল মন্তব্যের শিকার শ্রীলেখা

বাংলা সিনেমা জগতে নামকরা অভিনেত্রী শ্রীলেখা মিত্র 1998 সাল থেকেই প্রচুর সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। এছাড়াও মীরাক্কেলের বিচারক হিসেবে জনপ্রিয়তা পেয়েছিলেন।

দীর্ঘসময় ধরে বড়ো পর্দা ও ছোট পর্দায় দাপিয়ে কাজ করেছেন। তার অভিনয় দক্ষতা মানুষকে যতটা আকৃষ্ট করেছে ততটাই অকপট বাচনক্ষমতা, স্পষ্টবাদী ব্যক্তিত্বের জন্য হয়ে উঠেছেন পছন্দের মানুষ।

ইতিমধ্যে বিটার হাফ নামের ছবি পরিচালনাও করে ফেলেছেন। নিজের একটি ইউটিউব চ্যানেল রয়েছে। নাম রেখেছেন “আমি শ্রীলেখা” ।এখানে শ্রীলেখা নানারকম বিষয়ের উপর ভিত্তি করে ভিডিও তৈরি করে শেয়ার করেন।

আর এবার তিনি আবার চর্চায় উঠে এলেন। বরাবরই তিনি সোজা কথা সোজা ভাবেই বলতে ভালোবাসেন। নিজের মনোভাব নিয়ে চলায় বিভিন্ন রকম ট্রোলের সম্মুখীন হতে হয় তাকে। এবারো সেরকম ঘটনায় ঘটলো। শিকার হতে হলো কুরুচিকর মন্তব্যের।

সম্প্রতি শরীরচর্চার ছবি পোস্ট করেছিলেন শ্রীলেখা। ক্যাপশনের লিখেছিলেন প্লাঙ্কারসয়ারি। তার দাবি কয়েক সেকেন্ডের বেশি সাধারনত এটি করা সম্ভব নয়, কিন্তু তিনি টানা দেড় মিনিট এটা করতে পারেন। আর তার ছবি ঘিরেই শুরু হয়েছে সমালোচনা।

অভিনেত্রীর কসরত চোখে পড়েনি কারোর চোখ পড়েছে শরীরী গোপন ভাজে। অনেক নেটিজেন কুৎসিত মন্তব্যে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স।

গেরুয়া নেত্রী তথা অভিনেত্রী রিমঝিম মিত্র সঙ্গেও এবিষয়ে বিতর্কে জড়ালেন শ্রীলেখা। শ্রীলেখার এই ছবি পোস্ট করে তাকে থলথলে বৌদি বলে কদর্য ভাষায় আক্রমণ করেছেন রিমঝিম।

তবে জবাবে নজিরবিহীন পাল্টা আ’ক্রমণ করেছেন তিনিও। নেটিজেনদের এহেন কমেন্ট নিয়ে বিচলিত হননি। এই প্রতিক্রিয়া এই অভিব্যক্তিই তার নীরব প্রতিবাদ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.