চরম দুঃসংবাদ, ফের করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী

ফের করোনা আক্রান্ত বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় । সোমবার সন্ধ্যেবেলা কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট আসে তাঁর। তারপরেই আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে গতকাল গভীর রাতে ভর্তি করা হয়েছে সৌরভকে।

তবে এখন তাঁর অবস্থা স্থিতিশীল বলেই সূত্রের খবর। গত দু’দিন ধরেই জ্বর ও সর্দি থাকায় চিকিৎসকের পরামর্শে করোনা পরীক্ষা করেন সৌরভ। রিপোর্ট পজিটিভ আসার পরই কোনও ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি।

তবে করোনা সংক্রান্ত কোন উপসর্গ সৌরভের ছিল না। তবে গত কিছুদিনে সৌরভ দেশ এবং বিদেশের কিছু শহরে সফরেও গিয়েছিলেন। সর্বশেষ সফরে গিয়েছিলেন মুম্বই।

তবে সৌরভ অসুস্থ হলেও তাঁর স্ত্রী ডোনা এবং কন্যা সানাক করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। সোমবার সকালে অসুস্থ বোধ করায় সৌরভের টেলিভিশন শোয়ের শুটিং বাতিল করা হয়। গত জুলাই মাসে সৌরভের দাদা ও সিএবি সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

চলতি বছর জানুয়ারিতে সৌরভের হৃদযন্ত্রে বসানো হয়েছে স্টেন্ট। তারপর থেকেই সৌরভকে শরীরের ব্যাপারে আরও অনেক বেশি সতর্ক থাকতে হচ্ছে। যার ফলে কোনওরকম ঝুঁকি না নিয়েই প্রাক্তন ভারত অধিনায়ককে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রসঙ্গত, গত সপ্তাহে বা তারও বেশি সময় ধরে, ভারতের বিভিন্ন প্রান্তে করোনা সংক্রমণে বৃদ্ধি পেয়েছে। করোনার নয়া প্রজাতি হানায় ফের বিপর্যস্ত ব্রিটেন, আমেরিকা-সহ ইউরোপ, এশিয়ার একাদিক দেশ।

এদিকে ক্রিস্টমাস ও নতুন বছর উপলক্ষে সব দেশেই উৎসবের মরসুম। বাড়ছে করোনার দৈনিক সংক্রমণও। বাইশ গজেও তার প্রভাব পড়ছে। তৃতীয় ঢেউয়েরও আশঙ্কা করছেন বিশেষজ্ঞরা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.