কিউইদের বিরুদ্ধে পর্বত সমান রান করেও ম্যাচ হেরে হতাশ হয়ে পড়লেন মারকাটারি ব্যাটসম্যান শ্রেয়স আইয়ার

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলের টপ অর্ডার অসাধারণ পারফরম্যান্স পারফরম্যান্স দেখিয়েছিলেন। ওপেনিংয়ে ১২৪ রানের দুর্ধর্ষ পার্টনারশিপ দেখিয়েছিলেন শিখর ধওয়ান ও শুভমন গিল জুটি। এরপরই ভারতীয় দলের হাল ধরেন শ্রেয়স আইয়ার। তাঁর হাত ধরেই বড় রানে পৌঁছনোর রাস্তা তৈরি করেছিল টিম ইন্ডিয়া।

একদিনের সিরিজের প্রথম ম্যাচেই ৭ উইকেটে হেরে গিয়েছে টিম ইন্ডিয়া। আর তাতেই বেশ হতাশ এই ম্যাচে ভারতীয় দলের হয়ে সর্বোচ্চ রান করা শ্রেয়স আইয়ার। ৩০ থেকে ৪০ ওভারেই ম্যাচের রং বদলে গিয়েছিল বলে মনে করছেন শ্রেয়স আইয়ার।

ভারতের হয়ে এদিন ৮০ রানের ইনিংস খেলেছিলেন শ্রেয়স আইয়ার। ৩০৬ রানে পৌঁছেছিল ভারতীয় দল। যদিও শেষপর্যন্ত জিততে পারেনি ভারত। আর তাতেই আফসোসের সুর শ্রেয়স আইয়ারের মুখে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে এই স্কোর জয়ের জন্য যথেষ্ট ছিল বলেই মনে করেন তিনি।

শ্রেয়স আইয়ার জানিয়েছেন, ‘যখন আমরা ৩০০ রানের গন্ডী টপকেছিলাম, সেই সময় মনে হচ্ছিল যে যথেষ্ট রান হয়ে গিয়েছে। অন্তত সেই মুহূর্তে পিচের যেমন প্রকৃতি ছিল। সেই সময় পিচ খানিকটা ধীর গতির হেয়ে গিয়েছিল, সেইসঙ্গে সিমাররাও সুবিধা পাচ্ছিলেন। অন্তত ৩০ থেকে ৪০ ওভার পর্যন্ত তো তেমনটাই হচ্ছিল। আমার একটা সময় মনে হচ্ছিল যে ৪০ থখেকে ৫০ রান করেও সেভাবে সেট ছিলাম না। কিন্তু আমরা ৩০৭ রানে পৌঁছেছিলাম। ওয়াশিংটন সুন্দরও এদিন অসাধারণ খেলেছিলেন’।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.