কাকে ইঙ্গিত করে তানজিন তিশার এই স্ট্যাটাস? দেখুন বিস্তারিত

ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা আওয়াজ করেন না ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। বেশ কয়েক বছর আগে সংগীত তারকা হাবিব ওয়াহিদের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল। এরপর ছোট পর্দার একজন জনপ্রিয় অভিনেতার সঙ্গেও তার সম্পর্কের কথা শোনা যায়। তবে কোনো বিষয়েই তিনি নিজের অভিমত প্রকাশ করেননি।

সাধারণত কাজ নিয়েই ব্যস্ত থাকেন তানতিন তিশা। নাটক-টেলিফিল্মের ছবি শেয়ার করে সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি নিজের একান্ত মুহূর্তের কিছু ছবিও বিনিময় করেন ভক্তদের সঙ্গে। তেমনই একটি ছবি নিয়ে এবার ভক্তদের মনে দেখা দিয়েছে কৌতুহল।

না, ঠিক ছবিটি নয়; মূলত ছবির মধ্যে থাকা একটি লেখা নিয়েই জল্পনা। তিশা লিখেছেন, ‘একদিন তুমি উপলব্ধি করবে আমার উপস্থিতি কী অথবা আমার অনুপস্থিতি কী।’

কাকে ইঙ্গিত করে এই স্ট্যাটাস দিয়েছেন অভিনেত্রী? প্রশ্ন সবার মনেই। কিন্তু জবাব দেননি তিনি। ফেসবুক এবং ইনস্টাগ্রাম মিলিয়ে ছবিটিতে ইতোমধ্যে ৫০ হাজারের বেশি রিঅ্যাক্ট জমা হয়েছে। হাজারও মন্তব্যে ভরে গেছে কমেন্ট বক্স। কারো মন্তব্যের বিপরীতেই জবাব দেননি তিশা।

এদিকে তানজিন তিশা বর্তমানে ব্যস্ত আছেন ‘লোহার তরী’ নামের একটি ওয়েব সিরিজের কাজে। যেটি নির্মাণ করছেন সঞ্জয় সমাদ্দার। ঢাকা থেকে বরিশালগামী একটি লঞ্চে ঘটে যাওয়া ঘটনা নিয়েই নির্মিত হচ্ছে সিরিজটি। এতে তিশার সঙ্গে আছেন মনোজ প্রামাণিক।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *