এমন পারফরম্যান্সেও যে কারনে সৌরভ গাঙ্গুলির কণ্ঠে বিরক্তির সুর

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের বাজে পারফরম্যান্স নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি।

গাঙ্গুলি বলেছেন, এই টুর্নামেন্টে ভারতীয় দলের পারফরম্যান্স ছিল সবচেয়ে খারাপ। গাঙ্গুলির মতে,এটি ছিল গত চার থেকে পাঁচ বছরে দলের সবচেয়ে খারাপ পারফরম্যান্স।ভারতীয় দল ইতিমধ্যেই প্রথম রাউন্ডে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ পড়েছিল এবং সেমি ফাইনালে উঠতে পারেনি।

প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে বাজেভাবে পরাজয় বরণ করে দলকে এবং পরের ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে হারের মুখে পড়তে হয় দলকে। যে কারণে ভারতীয় দলের সেমি ফাইনালে ওঠার আশা শেষ হয়ে গেল।

সৌরভ গাঙ্গুলির মতে, ভারতীয় দল এই বিশ্বকাপে তার সম্ভাবনার মাত্র ১৫ শতাংশ খেলেছে। ব্যাকস্টেজ উইথ বোরিয়া শোতে তিনি বলেন, “আমরা ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি এবং ২০১৯ বিশ্বকাপে ভালো খেলেছি।

২০১৭ সালে আমরা ফাইনালে পাকিস্তানের কাছে হেরেছিলাম এবং আমি তখন একজন ধারাভাষ্যকার ছিলাম। এরপর ইংল্যান্ডে। আমাদের পারফরম্যান্স বিশ্বকাপে খুব ভালো ছিল। আমরা প্রতিটি দলকে হারিয়েছি কিন্তু

সেমি ফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরেছি। একটি খারাপ দিনের কারণে আমরা বিশ্বকাপ মিস করেছি। তবে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে আমাদের পারফরম্যান্স ছিল সবচেয়ে খারাপ, গত চার-পাঁচ বছরে।”

গাঙ্গুলি আরও বলেছেন, “আমি জানি না কারণ কী ছিল তবে ভারতীয় দল এই বিশ্বকাপে স্বাধীনভাবে খেলতে পারেনি। কখনও কখনও বড় টুর্নামেন্টে এমন হয় যে আপনি আটকে যান।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *