আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজে সুযোগ পাবেন হার্দিক পান্ডিয়া? নির্বাচকদের মতে বোর্ডের ফিটনেশ পরীক্ষায় হতে হবে তাকে পাস

দুর্দান্ত ভাবে অনেকদিন পর আইপিএলের মাধ্যমেই ক্রিকেটে ফিরেছেন হার্দিক পান্ডিয়া। এবারের আইপিএলে গুজরাত টাইটান্সের হয়ে খেলছেন তিনি। মরসুম শুরু হওয়ার আগে সেই দলের অধিনায়ক হিসাবেও তাঁকেই বেছে নিয়েছেন গুজরাত টাইটান্স কর্তারা।

আর ২০২২-এর আইপিএলে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে শুরু থেকেই দুরন্ত ছন্দে রয়েছে গুজরাত টাইটান্স। এই মুহূর্তে আইপিএলের শীর্ষে রয়েছে নতুন দল হিসাবে আসা গুজরাত টাইটান্স। এদিকে এই মরসুমের প্রথম দল হিসেবে প্লে-অফে জায়গা করে নিয়েছে তারা।

আইপিএলে দুর্ধর্ষ পারফরম্যান্স প্রদর্শন করলেও ভারতীয় দলে সুয়োগ পাওয়ার জন্য তা যথেষ্ট নয়। দক্ষিণ আফ্রিকা সিরিজে সুযোগ পাওয়ার জন্য নাকি ফের ফিটনেস টেস্ট দিতে হবে হার্দিক পান্ডিয়াকে।

সেখানে পাশ করলে তবেই দক্ষিণ আফ্রিকা সিরজের জন্য ভারতীয় দলে খেলার সুযোগ পাবেন তিনি। আইপিএল চলাকালীন এমনই ইঙ্গিত টিম ইন্ডিয়ার নির্বাচকদের তরফে। আইপিএলের মঞ্চে নামলেও সেই পারফর্ম্যান্স ও ফিটনেসের বিচারে যে তাঁকে দলে ফেরানো হবে না, তা বেশ স্পষ্ট।

হার্দিক পান্ডিয়া এখনও পর্যন্ত আইপিএলের মঞ্চে ১১টি ম্যাচ খেলে করেছেন ৩৪৪ রান। সেইসঙ্গে বল হাতে রয়েছে মাত্র ৪টি উইকেট। শেষের দিকে বেশ কয়েকটি ম্যাচে হার্দিক পান্ডিয়াকে বল হাতে তেমনভাবে দেখা যায়নি। আর তা দেখার পর থেকেই হার্দিক পান্ডিয়ার চোট নিয়ে নানান প্রশ্ন উঠতে শুরু করেছিল। এবার হার্দিক পান্ডিয়াকে নিয়ে বোর্ডের নতুন ইঙ্গিত।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.