আজ অপূর্বর বিয়ে, দেখেনিন কনে কে !

কয়েক দিন ধরে বিনোদনজগতে চাউর, আবারও বিয়ে করছেন টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব। কনে নাকি যুক্তরাষ্ট্রে থাকেন, নাম শাম্মা দেওয়ান। অবশেষে গতকাল বুধবার গণমাধ্যমের কাছে নিজ মুখেই ঘটনার সত্যতা স্বীকার করেন অপূর্ব। জানান, আজ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের একটি কনভেনশন সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা হবে।

প্রথম আলোকে অপূর্ব বলেন, ‘লুকিয়ে অনেক কিছুই করা যায়, বিয়ে না। বিগত দিনে যাঁরা বিয়ে গোপন রাখার চেষ্টা করেছেন, তাঁরা কি রাখতে পেরেছেন? না, পারেননি। আর আমার মতো পাবলিক ফিগার লুকিয়ে বিয়ে করে গোপন রাখতে পারব? পারব না! সুতরাং ওই চিন্তা মাথায়ই নেই।’

অপূর্ব বলেন, ‘আসলে বিয়ের দিন সবাইকে জানাতে চেয়েছি। কারণ, সবে তো আংটিবদল। বিয়ের ছবি সবাই প্রকাশ করুক, এটাই চেয়েছি। অনেকে এটাকেই ভেবে নিচ্ছেন গোপন করা।’ বিয়ে প্রসঙ্গে এই অভিনেতা বলেন, ‘জীবনে অনেক চড়াই-উতরাই পার করেছি। এখন নতুন জীবন শুরু করতে যাচ্ছি। ভক্ত, দর্শক সবার কাছেই দোয়া চাইছি, নতুন জীবনের পথচলা যেন সুন্দর হয়।’

দুই পরিবারের পছন্দেই বিয়েটা হচ্ছে। প্রায় ছয় মাস আগে থেকেই পারিবারিকভাবে কথাবার্তা চলছিল বলে জানান অপূর্ব। পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকেন শাম্মা। যুক্তরাষ্ট্রেই তাঁর জন্ম ও বেড়ে ওঠা। যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ শেষ করেছেন। এখন সেখানকারই একটি গাড়ি প্রস্তুতকারক প্রতিষ্ঠানে ব্র্যান্ড ম্যানেজার হিসেবে কাজ করছেন। বিয়ে উপলক্ষে সপ্তাহখানেক আগে ঢাকায় এসেছেন কনে।

অপূর্বর এটি তৃতীয় বিয়ে। ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেন অপূর্ব। পরের বছর ফেব্রুয়ারিতেই তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। একই বছরের ১৪ জুলাই পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন অপূর্ব। গত বছর ৯ বছরের সংসারজীবনের ইতি টানেন তিনি। এই ঘরে তাঁদের একটি সন্তান রয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *