আইপিএল 2022 এর আগে আইপিএল 4 খেলোয়াড়দের আরসিবিকে ধরে রাখা উচিত

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) মেগা আইপিএল 2022 নিলামের জন্য ধরে রাখার সময়সীমার আগে তাদের আস্তিনে একটি বিশাল কাজ রয়েছে। গত মরসুমে তাদের অধিনায়ক বিরাট কোহলি অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়ার পরে এবং তাদের তারকা খেলোয়াড় এবি ডি ভিলিয়ার্স সমস্ত ধরণের ক্রিকেট থেকে অবসর নেওয়ার ঘোষণা দেওয়ার পরে আরসিবি একটি বিশাল পরিবর্তনের মধ্য দিয়ে যাচ্ছে।

আরসিবি সবসময় একটি শক্তিশালী স্কোয়াড ছিল, কিন্তু তারা কখনোই শিরোপা জিততে পারেনি। শিরোপার জন্য তাদের শুষ্ক দৌড় অনেক দীর্ঘ হয়েছে এবং তাদের লক্ষ লক্ষ ভক্তরা এখন আশা করছেন যে অধিনায়কত্বের পরিবর্তন তাদের ফ্র্যাঞ্চাইজির জন্য প্রয়োজনীয় সৌভাগ্য নিয়ে আসবে।

তবে, ধরে রাখার সময়সীমায় ফিরে এসে, বিসিসিআই ফ্র্যাঞ্চাইজিদের 30 নভেম্বরের আগে তাদের নাম চূড়ান্ত করতে বলেছে। এই পোস্টে, আমরা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের আইপিএল 2022-এর আগে 4টি নাম ধরে রাখতে চাই। এছাড়াও পড়ুন: 4 জন খেলোয়াড় চেন্নাই সুপার কিংসের আইপিএল 2022 এর আগে ধরে রাখা উচিত।

1) বিরাট কোহলি
আমাদের মনে কোন সন্দেহ নেই যে বিরাট কোহলি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ধরে রাখার তালিকায় প্রথম খেলোয়াড় হবেন। তিনি তাদের আইকন খেলোয়াড় এবং তার প্রজন্মের সেরা ব্যাটসম্যান। আরসিবি বিরাট কোহলিকে ধরে রাখবে এটা একেবারেই নো-ব্রেইনার।

2) গ্লেন ম্যাক্সওয়েল
এবি ডি ভিলিয়ার্সের অনুপস্থিতিতে, গ্লেন ম্যাক্সওয়েল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জন্য ধরে রাখার জন্য সেরা বিদেশী পছন্দ হয়ে উঠেছেন। ম্যাক্সওয়েল আইপিএলের শেষ মৌসুমে ভালো ফর্ম এবং দক্ষতা দেখিয়েছিলেন এবং তার অলরাউন্ড দক্ষতা দিয়ে সবাইকে মুগ্ধ করেছিলেন। এটা প্রায় নিশ্চিত যে আরসিবি তাদের ওজন ‘বিগ শো’-এর পিছনে রাখবে এবং তাকে তাদের স্কোয়াডে রাখবে।

3) যুজবেন্দ্র চাহাল
যুজবেন্দ্র চাহাল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রধান স্ট্রাইক বোলার এবং তিনি দেশের সেরা স্পিনারদের একজন। এটা খুবই সম্ভব যে RCB থিঙ্ক-ট্যাঙ্ক চাহালকে তাদের স্কোয়াডে রাখবে এবং এখন নিলাম পুলে অন্য দলগুলিকে যেতে দেবে।

4) হর্ষল প্যাটেল
অনেক ভক্ত এবং পন্ডিত বিশ্বাস করেন যে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের উচিত হর্ষাল প্যাটেলের আগে দেবদত্ত পাদ্দিকলকে ধরে রাখা কিন্তু আমরা মনে করি তারা হর্ষলের পক্ষে যাবে কারণ তিনি হ্যাটট্রিক সহ আইপিএলের গত মৌসুমে শীর্ষস্থানীয় উইকেট শিকারী ছিলেন এবং এখন তিনি টি-টোয়েন্টির জন্য ভারতীয় দলেও।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *