আইপিএল ২০২২-এর ৬১তম ম্যাচে KKR এবং SRH দুটি দলই মাঠে নামবে প্লে-অফে নিজেদের জায়গা পাকা করতে, কিন্তু জিতবে কোন দল? কারা জায়গা করে নেবে প্লে-অফে?

আজ সন্ধ্যায় হতে চলেছে ডু অর ডাই ম্যাচ। যেখানে আইপিএলের ৬১তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দ্রাবাদ একে অপরের বিরুদ্ধে খেলবে। এই দুটি দল এই মরশুমে প্রথমবার যখন মুখোমুখি হয়, তখন কেকেআরের ১৭৬ রানের লক্ষ্য ১৭.৫ ওভারে মাত্র ৩ উইকেট হারিয়ে তাড়া করে সানরাইজার্স হায়দ্রাবাদ।

বর্তমানে কলকাতা নাইট রাইডার্স ১২ ম্যাচের মধ্যে ৫টিতে জিতে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে রয়েছে। এরইমধ্যে চোটের কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন কলকাতার বিধ্বংসী পেস বোলার অলরাউন্ডার প্যাট কামিন্স।

এদিকে উমেশ যাদব দুই ম্যাচ অনুপস্থিত থাকার পর তাঁর চোট সারিয়ে ফিরে আসতে পারেন এই ম্যাচে। অন্যদিকে, সানরাইজার্স হায়দ্রাবাদ পয়েন্ট তালিকার সপ্তম স্থানে আছে ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে।

লিগের মাঝপথে টানা পাঁচ ম্যাচ জেতার পর তারা হঠাৎ আবার তাদের ফর্ম হারিয়েছে এবং টানা চার ম্যাচ হেরে গেছে। অধিনায়ক কেন উইলিয়ামসনের ফর্ম ফ্র্যাঞ্চাইজিকে উদ্বিগ্ন করবে। চোট সারিয়ে নটরাজন ফিরে এলে দল শক্তিশালী হবে।

আজকের খেলাটি হবে পুনের এমসিএ স্টেডিয়ামে। এই স্টেডিয়ামের পিচ স্পিনারদের তুলনায় পেসারদের জন্য সহায়তা বেশী। এই কেন্দ্রে প্রথমে ব্যাট করা দলই বেশিরভাগ ম্যাচ জিতেছে। টসজয়ী দল প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিতে পারে।

দেখে দিন দুই দলের সম্ভাব্য একাদশ-

কলকাতা নাইট রাইডার্স:
ভেঙ্কটেশ আইয়ার, রাহানে, শ্রেয়াস আইয়ার, নীতীশ রানা, রিঙ্কু সিং, আন্দ্রে রাসেল, মহম্মদ নবি, সুনীল নারিন, উমেশ যাদব, টিম সাউদি, বরুণ চক্রবর্তী।

সানরাইজার্স হায়দ্রাবাদ:
অভিষেক শর্মা, রাহুল ত্রিপাঠী, এইডেন মার্করাম, নিকোলাস পুরান, কেন উইলিয়ামসন, শশাঙ্ক সিং, জগদীশ সুচিথ, শন অ্যাবট, ভুবনেশ্বর কুমার,টি নটরাজন, উমরান মালিক।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.