অধিনায়কত্ব যাওয়া নিয়ে মুখ খুললেন অনুষ্কা,বললেন মন ছুঁয়ে যাওয়া কথা

সম্প্রতি বিসিসিআইয়ের তরফ থেকে ঘোষণা করে ওয়ান ডে দলের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে বিরাট কোহলিকে। তার জায়গায় টি টোয়েন্টির পর ওয়ানডে দলের নতুন অধিনায়ক করা হয়েছে রোহিত শর্মাকে। যদিও ওয়ানডে দলের অধিনায়কত্ব নিজে থেকে ছাড়েননি কোহলি।

তবে তিনি নিজেই টি টোয়েন্টি দলের অধিনায়কত্ব ছেড়েছেন। এরইমধ্যে আজ ১১ই ডিসেম্বর কোহলি তার চতুর্থ বিবাহ বার্ষিকী উদযাপন করছেন। এ নিয়ে একটি প্রেমময় বার্তা দিয়েছেন আনুশকা শর্মা। এ নিয়ে দারুণ প্রতিক্রিয়াও দিয়েছেন কোহলি।

অনুষ্কা শর্মা ইন্সটাগ্রামে দুজনের একটি একসাথে ছবি পোস্ট করে বলেন, “একই ধরনের ব্যক্তিত্বের বিয়ে তখনই সম্ভব যখন দুজনেই নিরাপদ। আপনি আমার পরিচিত সবচেয়ে নিরাপদ ব্যক্তি। আমি আগেই বলেছি, ভাগ্যবান তারাই যারা আপনাকে সত্যিই চেনেন।

ভালবাসা, সততা, স্বচ্ছতা এবং সম্মান, সবকিছুতেই আপনি পথপ্রদর্শক।”এই পোস্টে সাড়া দিয়ে বিরাট কোহলি লিখেছেন, ‘তুমিই আমার পৃথিবী’। যদিও অধিনায়কত্ব থেকে সরে যাওয়ার পর এখন পর্যন্ত কোহলির পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক বিবৃতি আসেনি।বিরাট কোহলির ছোটবেলার কোচ রাজকুমার শর্মাও কোহলিকে হঠাৎ একদিনের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ায় ক্ষুব্ধ। তিনি বলেন, বিসিসিআই এখন পর্যন্ত এ বিষয়ে কোনো কারণ জানায়নি।

এই বিষয়ে স্পষ্ট দিয়ে বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি বলেছিলেন যে আমরা কোহলিকে টি-টোয়েন্টির অধিনায়কত্ব ছেড়ে না দেওয়ার জন্য বলেছিলাম। কিন্তু তারা রাজি হয়নি। এ কারণে নির্বাচকরা সীমিত ওভারের অধিনায়কত্ব দিয়েছেন রোহিত শর্মাকে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.